• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন |

সৈয়দপুরে দুই জুয়াড়ির ৭ দিনের কারাদন্ড

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে সোমবার সকালে ( ১৭ এপ্রিল) জুয়া খেলার দায়ে দুই জুয়াড়িকে ৭ দিনের করে বিনাশ্রম কারাদন্ড ও মাদক সেবনের দায়ে চারজনের প্রত্যেকের ২ হাজার টাকা করে জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবু ছালেহ মো. মুসা জঙ্গী ওই রায় দেন।
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিরুল ইসলাম জানান, উপজেলার ধলাগাছ এলাকায় জুয়া খেলার সময় ধলাগাছ মাঝাপাড়ার আকবর আলীর ছেলে আশরাফুল (৩৫), ও একই এলাকার পশ্চিমপাড়ার মৃত রহমুদ্দিনের ছেলে বাবু (৪৫) কে আটক করা হয়। এছাড়া শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গাঁজা সেবনের দায়ে শহরের মিস্ত্রীপাড়ার ইয়াছিন আলীর ছেলে মিলন (২০), পার্বতীপৃর উপজেলার বাবুপাড়ার বারী মিস্ত্রীর ছেলে সেলিম (২৫), একই এলাকার সাহেবপাড়ার নূর আলমের ছেলে সাগর (২৮) ও সৈয়দপুর শহরের আলম প্রেস লেনের বাসিন্দা সেলিমের ছেলে সাকিল (২৫) আটক করা হয়।
পরে আটককৃতদের ভ্রাম্যমান আদালতে হাজির করা আদালতের বিচারক উল্লিখিত রায় প্রদান করেন। দন্ডপ্রাপ্তদের নীলফামারী জেলা কারাগারে ও জরিমানা আদায়ের পর মাদকসেবীদের ছেড়ে দেওয়া হয়েছে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ